পাক ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে পাকিস্তানী সাংবাদিকদের পক্ষ হয়ে তিনি স্টেডিয়ামের নিরাপত্তকর্মীদের থেকে সময় চেয়ে নিচ্ছেন।

ভিডিওটি দুবাই ক্রিকেট স্টেডিয়ামের। সেখানে পাক চেয়ারম্যানকে পেয়ে দেশিয় সাংবাদিকরা ঘিরে ধরেন। চেয়ারম্যান কথা বলতেও শুরু করেন। কিন্তু স্টেডিয়ামের নিরাপত্তাকর্মীরা এতে আপত্তি জানান।

পরে রমিজ রাজা সাংবাদিকদের হয়ে কর্মীদের কাছে সময় চান। তিনি অনুরোধ করে বলেন, “এক্সকিউজ মি, জাস্ট গিভ মি টু মিনিটস, ওকে?”

তিনি আবার বলেন, “জাস্ট গিভ মি টু মিনিটস, ফাইন? ওয়েট, ওয়েট, দিস ইস দ্যা প্রেস অব পাকিস্তান, জাস্ট গিভ মি টু মিনিটস”

একজন সাংবাদিককে বলতে শোনা গেছে, “থ্যাঙ্ক ইউ রমিজ ভাই।”

পরে তিনি সাংবাদিকদের সঙ্গে সংক্ষিপ্ত আলাপ করেন। পাক দল এবং বাবর আজমের নেতৃত্বের দক্ষতার প্রশংসা করেন। তিনি তাদের কঠোর শ্রমের জন্য দলের প্রশংসা করে বলেন, বাবর আজম দলের মালিক।

পিসিবি চেয়ারম্যান জানান,, তিনি দলকে পরামর্শ দেন। কিন্তু তাদের সঙ্গে চেয়ারম্যানের মতো কথা বলেন না। বলেন ক্রিকেটার হিসেবে।

“যখনই আমি তাদের সাথে কথা বলি, একজন ক্রিকেটার হিসেবে বলি, চেয়ারম্যান হিসেবে নয়। আমি আশা করি ক্রিকেট সম্পর্কে আমি তাদের যা বলার চেষ্টা করেছি তা তারা বুঝতে পেরেছে এবং তারা ঐক্য, জাতীয়তাবাদের গুরুত্ব বোঝে। এ কারণে হেরে যাওয়ার পরও তাদের নিরুৎসাহিত করা উচিত নয়।” তিনি যোগ করেন।

রাজা হাসান আলীকে সমর্থন করে বলেন. “আমি যদি তার জায়গায় থাকতাম, আমি আমার ফিল্ডিং দ্বিগুণ করতাম”

তিনি বলেন। “তাকে এটা নিয়ে বেশি না ভাবার চেষ্টা করা উচিত। সবাই ভুল করে. আমি বেশ কয়েকটি ক্যাচ ফেলেছি। তবে এটিই শেষ ক্যাচ নয়।”

রমিজ রাজা বলেন, মোহাম্মদ রিজওয়ান প্রমাণ করেছেন জাতীয়তাবাদ এবং দেশের হয়ে খেলা বলতে কি বোঝায়।-গ্লোবাল ভিলেজ স্পেস

এখন সময়/শামুমো